• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি সদস্যের নেতৃত্বে চলছে কোটি টাকার জুয়ার আসর

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৪ জানুয়ারি ২০২৩, ১৪:০৩
ইউপি সদস্যের নেতৃত্বে চলছে কোটি টাকার জুয়ার আসর

ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের ভোরাইল এলাকায় প্রায় ছয় মাস ধরে চলছে জুয়ার আসর। এই জুয়ার আসরেই প্রতিদিন হাতবদল হচ্ছে প্রায় কোটি টাকা। অভিযোগ রয়েছে প্রশাসন ও স্থানীয়দের ম্যানেজ করেই নিয়মিত এই জুয়ার আসর চলছে।

আর এই জুয়ার আসর পরিচালনা করছেন বাইশাকান্দা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মইন মিয়া (৩৩)। আর তাকে সহযোগিতা করে থাকেন স্থানীয় বাসিন্দা বাদল হোসেন (৩৫)।

জুয়ার নেতৃত্ব দেয়া ইউপি সদস্য মইন মিয়া ওই এলাকার আব্দুল জলিল মেলেটারির ছেলে এবং বাদল একই এলাকার সবুর খানের ছেলে। মইন মেম্বারের নেতৃত্বে এবং বাদলের সহায়তায় নিয়মিত জুয়ার আসর বসিয়ে থাকেন। এলাকার মানুষ জিম্মি হয়ে পড়েছেন। কেউ মইন মেম্বারের বিরুদ্ধে কোনো কথা বলার সাহস পায় না।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় বাসিন্দা বলেন, মইন মেম্বার নিজের ক্ষমতার প্রভাব খাটিয়ে জুয়ার ব্যবসা করছেন। কাউকে পরোয়া করেন না। নিয়মিত প্রশাসনকে টাকা দিয়ে ম্যানেজ করেন মইন মেম্বার। তাছাড়া কি করে দীর্ঘদিন ধরে তিনি জুয়ার আসর বসাতে পারেন।

এ বিষয়ে মইন মেম্বারকে মুঠোফোনে ফোন দিলে তিনি বলেন, আমি এখন ব্যস্ত আছি। পরে কথা বলবো।

কিন্তু জুয়ার নেতৃত্বে থাকা বাদল হোসেন বলেন, জুয়া তো সবাই খেলায়। ধামরাইয়ের ৪০ ভাগ লোকই জুয়ার সাথে জড়িত। জুয়া খেললে সমস্যা কি। যত পারেন নিউজ করেন।

জুয়ার বিষয়ে বাইশাকান্দা ইউনিয়নের বিট অফিসার (এসআই) রবিউল হক বলেন, জুয়ার বিষয়ে আগে আমি কিছুই জানতাম না। বিষয়টি জানার পর থেকেই আমি ওই এলাকায় জুয়ারুদের ধরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহীদুল ইসলাম বলেন, বিষয়টি দেখতেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড