• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শ্রীঘরে

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৪ জানুয়ারি ২০২৩, ১৩:৩৩
হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শ্রীঘরে

হত্যাসহ একাধিক মামলার আলোচিত আসামি বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার কাছ থেকে একটি দেশি ওয়ান শটার গান (পাইপগান) উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক। তার বাবা প্রয়াত সিরাজুল হক একই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

গতকাল মঙ্গলবার (৩ জানুয়ারি) অস্ত্র উদ্ধারের পর সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের বিরুদ্ধে রায়পুরা থানায় একটি মামলা করেন বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মাহবুবুর রহমান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার (২ জানুয়ারি) দুপুরে নরসিংদীর পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যানুসারে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি এলাকার একটি ঝোপ থেকে একটি দেশি ওয়ান শটার গানসহ চারটি কার্তুজ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বছরের ১৮ ডিসেম্বর আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের দলের লোকজনের গুলিতে বর্তমান বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাতুন হাসানের সমর্থিত হায়দার আলী সবুজ ওরফে হাইডু (২০) নামে এক ব্যক্তি প্রাণ হারান। পরে নিহতের পরিবারের পক্ষ থেকে নিহতের বাবা বাদী হয়ে সাবেক চেয়ারম্যান আশরাফুল হকসহ ৩২ জনের নামে থানায় একটি মামলা করা হয়। ওই ঘটনার পর আগ্নেয়াস্ত্র উদ্ধারে মাঠে নামে রায়পুরা থানা পুলিশ। এর আগে দুই ইউপি চেয়ারম্যান গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষ অনেক প্রাণহানিসহ বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ সাংবাদিকদের জানান, সাবেক চেয়ারম্যানে বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গত ১৮ ডিসেম্বর একটি হত্যাকাণ্ডের পর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারে পুলিশ অভিযান চালিয়ে আসছিলেন। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার হন সাবেক চেয়রাম্যান আশরাফুল হক। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড