• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল কাঠ জব্দ করল বিজিবি

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৩ জানুয়ারি ২০২৩, ১৫:২২
গোল কাঠ জব্দ করল বিজিবি

রাঙ্গামাটির লংগদু উপজেলা রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় অবৈধ ১২০ ঘনফুট সেগুন ও গামারী কাঠ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ জানুয়ারি) আনুমানিক ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায় ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার বিজিডিও সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএসের নেতৃত্বে একটি বিশেষ টহল দল চাইল্যাতলী বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার রাঙ্গাপানিছড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে আসামি বিহীন পরিত্যক্ত অবস্থায় ১২০ সিএফটি সেগুন ও গামারী গোল কাঠ উদ্ধার করা করে, যার আনুমানিক মূল্য ১,৮০,০০০/- (এক লক্ষ আশি হাজার) টাকা।

উদ্ধারকৃত কাঠ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি।

জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ সাকিল আলম বলেন, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক এই ধরণের চোরাচালানী, মাদক, নারী পাচার বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড