• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

০৩ জানুয়ারি ২০২৩, ১২:১৭
সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি

ভোলার চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা ও মারধরের ঘটনার সংবাদ প্রকাশ করায় বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক, দৈনিক ইত্তেফাক চরফ্যাশন উপজেলা সংবাদদাতা, দৈনিক আজকের বার্তার স্টাফ রিপোর্টার ও ভোলা বাণী ডট কম এর চরফ্যাশন অফিস প্রধান মিজানুর রহমান নয়নকে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছে শাহিন নামের এক যুবক।

শাহিন আমিনাবাদ ৭ নম্বর ওয়ার্ডস্থ আলিয়া চৌমহনী এলাকার মো. হোসেন’র ছেলে। গতকাল সোমবার বিকালে পেশাগত দায়িত্ব পালন শেষে আমিনাবাদ ইউনিয়নের তালুকদার চৌমুহনী বাজারে পৌছলে মোটরসাইকেলের গতিরোধ করে তাকে রাস্তায় আটকে হত্যার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় গতকাল সোমবার সন্ধ্যায় সাংবাদিক মিজানুর রহমান নয়ন বাদী হয়ে অভিযুক্ত যুবক শাহিনকে আসামি করে চরফ্যাশন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক মিজানুর রহামান নয়ন জানান, বৃহস্পতিবার ইউপি নির্বাচন শেষে শুক্রবার দুপুরের পর আমিনাবাদ ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার নুরে আলমের নেতৃত্বে তার কর্মী শাহিন ও সবুজ পরাজিত মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম আরজুর কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা এবং কর্মীদের মারধর করেন। খবর পেয়ে চরফ্যাশন থানার ওসি’র নেতৃত্বে এক প্লাটুন পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশ নব নির্বাচিত মেম্বার নুরে আলমসহ ৩জনকে আটক করে থানায় নেন।

এ ঘটনার সংবাদ ৩০ ডিসেম্বর দৈনিক ইত্তেফাক প্রকাশ হয়। যুবক শাহিনকে নিয়ে সংবাদ প্রকাশ ক্ষিপ্ত শাহিন মোটরসাইকেল যোগে তাকে ধাওয়া করে গতিরোধ করে মোটরসাইকেল থেকে নামানোর চেষ্টা করেন। এ সময় ওই বাজারে অবস্থানরত রিয়াজ, ফিরোজ ও জাহাঙ্গীর এগিয়ে এলে আবার ঐ এলাকায় গেলে হত্যার হুমকি দিয়ে শাহিন চলে যায়।

চরফ্যাশন থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, অভিযোগ পেয়েছি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড