• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

কৃষিবিদ হুমায়ুনের দেওয়া নতুন ঘরে উঠলেন আছিয়া

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

০৩ জানুয়ারি ২০২৩, ১০:৪২
কৃষিবিদ হুমায়ুনের দেওয়া নতুন ঘরে উঠলেন আছিয়া

অবশেষে বছরের প্রথম দিনেই নতুন ঘর পেলেন কিশোরগঞ্জের হোসেনপুরে জরাজীর্ণ নড়বড়ে কুঁড়ে ঘরে বাস করা খেলু ফকির ও আছিয়া দম্পতি।

গত রবিবার (১ জানুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন তার নিজ উদ্যোগে নির্মিত ঘরটি হস্তান্তর করেন।

ঘর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু, পৌর আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোবারিছ প্রমুখ।

খেলু ফকির ও আছিয়া দম্পতির বাড়ি উপজেলার শাহেদল ইউনিয়নের গকুলনগর গ্রামে। সেখানে দীর্ঘদিন তারা একটি জরাজীর্ণ কুঁড়েঘরে বসবাস করে আসছিলেন। পাড়ায় পাড়ায় কটকটি বিক্রি করে দিনাতিপাত করা খেলু ফকির বর্তমানে খুবই অসুস্থ। ঝড়-বৃষ্টি আর ঠাণ্ডা সহ্য করে জোড়া তালির ঘরে বসবাস করে আসছিলেন তারা।

এ নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশের পর বিষয়টি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের নজরে আসলে তিনি ওই দম্পতিকে একটি ঘর উপহার দেওয়ার উদ্যোগ নেন।

নতুন ঘর পেয়ে মহা খুশি খেলু ফকির ও আছিয়া দম্পতি। তারা বলেন, বহু কষ্টের পর আল্লাহ আমাদের দুঃখের অবসান ঘটালেন। এর আগে ঘর না থাকার কারণে বহু কষ্টে বাস করতে হতো তাদের। পরে তারা কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের দীর্ঘায়ু কামনা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড