• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুসল্লিদের চাল দিয়ে এলাকায় প্রশংসিত বদি

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০২ জানুয়ারি ২০২৩, ১৭:০৬
মুসল্লিদের চাল দিয়ে এলাকায় প্রশংসিত বদি

জামায়াতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়কারী মুসল্লিদের মাঝে নিজস্ব তহবিলের টাকায় চাল বিতরণ করে প্রশংসায় ভাসছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সফল সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি গরিবের বন্ধু খ্যাত আব্দুর রহমান বদি।

বছরের শেষ দিবসে যেদিন মানুষ বিভিন্ন অশ্লীলতার আয়োজনে মত্ত থাকে সেদিন সাবেক এমপি বদির এই প্রশংসনীয় উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার ধর্মপ্রাণ এবং সাধারণ মানুষ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মানুষের মুখে মুখে প্রশংসায় ভাসছেন তিনি।

আজ শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে টেকনাফ পৌরসভার কুলাল পাড়ার জামে মসজিদে জামায়াতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়কারী সাধারণ মুসল্লিদের মাঝে জনপ্রতি ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

বছরের শেষ দিন জোহরের নামাজ শেষে স্থানীয় ৩৭ মুসল্লি পরিবারের মাঝে এ চালগুলো বিতরণ করা হয়।

পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতের সাথে আদায় করতে পারায় মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া করার পাশাপাশি আব্দুর রহমান বদির জন্য দোয়া করেন মুসল্লিগণ।

জানতে চাইলে সাবেক এমপি বদি জানান, মানুষের মাঝে নামাজের অভ্যাস গড়ে উঠার জন্য আমার ক্ষুদ্র চেষ্টা, এর আগে পল্লান পাড়ায় চল্লিশ দিন ফজরের নামাজ আদায়কারী বাচ্চাদের মাঝেও সাইকেল বিতরণ করেছি। কারণ নামাজ মানুষকে পবিত্রতা দান করে এবং সকল অপকর্ম থেকে দুরে রাখে।

তিনি আরও বলেন, আমার সামান্য ভালো কর্মে যদি মহান আল্লাহ সন্তুষ্ট হয় আমার জীবন ধন্য হবে। মানুষকে সেবা করার মাধ্যমে আল্লাহকে সন্তুষ্ট করাই আমার রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য তাই জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত মানুষের পাশে আছি ইনশাআল্লাহ।

এরপর মুসল্লিদের কাছ থেকে দোয়া ও সহযোগিতা কামনা করেন আব্দুর রহমান বদি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড