• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নড়াইলে উষার আলোর কৃতী শিক্ষার্থী সংবর্ধনা 

  নিজস্ব প্রতিবেদক

০২ জানুয়ারি ২০২৩, ১৪:৪০
নড়াইলে উষার আলোর কৃতী শিক্ষার্থী সংবর্ধনা 

ঊষার আলো ফাউন্ডেশন, নড়াইলের পক্ষ থেকে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার বিকাল ৪টা ৩০ মিনিটে নড়াইল সদর উপজেলার এক মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ঊষার আলোর সভাপতি মিনহাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা ও প্রধান আলোচক ছিলেন- জেলা ক্রীড়া কর্মকর্তা মো. কামরুজ্জামান।

এছাড়াও সংগঠনটির সাধারণ সম্পাদক শাফায়াত হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা এস.এম তাসকির আহম্মেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ ও আঞ্জুমানে সাখাওয়াত-উল-ইসলাম ট্রাস্টের চেয়ারম্যান হাফেজ মাওলানা মাহবুবুর রহমান।

এছাড়াও এ সময় ঊষার আলোর যুগ্ম সম্পাদক মাসুম খান, কোষাধ্যক্ষ রাফায়েতুল হক তমাল, দপ্তর ও প্রচার সম্পাদক খালিদ হোসাইন, স্কুল কার্যক্রম সম্পাদক সিয়ামুর রহমান সিয়াম, সদস্য মো. সালাউদ্দিন, খান মোস্তাইন বিল্লাহ, মাহফুজ আহসান, মো. আলামিন, মোশফিকুর রহমান ইমন, রাফাত জামিল রাফি, নোমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অপরকে দেখে হিংসা নয় বরং নিজেকে প্রতিযোগীর জায়গা থেকে ভাবতে হবে এবং নিজেকে তৈরি করতে হবে। বর্তমান ছেলেমেয়েরা লেখাপড়া বাদ দিয়ে মোবাইল ফোন, ইন্টারনেট ও মোবাইল গেমস নিয়ে বেশি ব্যস্ত থাকে। ফলে নিজেরাই নিজেদের ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। এসব থেকে বের হয়ে আসতে হবে। লক্ষ্য করলে দেখা যায় তোমরা মোবাইল চালাও না; বরং মোবাইল তোমাদের চালায়। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তোমাদেরকে এখনই জীবনে পরিবর্তন আনতে হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড