• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রসিক নির্বাচনে নানা অনিয়মের অভিযোগে প্রার্থীর সংবাদ সম্মেলন

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

৩১ ডিসেম্বর ২০২২, ১৩:৫৮
রংপুর সিটি কর্পোরেশন

২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন চশমা প্রতীক নিয়ে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী আরজানা সালেক।

৩১ ডিসেম্বর বেলা সাড়ে ১২টায় আরসিসি আই স্কুল মোড়ে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আরজানা সালেক। তিনি তার বক্তব্যে অভিযোগ করেন, ইভিএম মেশিনের বার বার ক্রটির কারণে ভোট গ্রহণ বন্ধ করা,ইভিএম মেশিনে ভোট গ্রহণে ধীরগতি,কোথাও কোথাও ইভিএম মেশিনে চশমা মার্কার অস্বচ্ছ ছবি, ভোটারগণের আঙ্গুলের ছাপ না উঠা, বিপুল সংখ্যক ভোটারগন ভোট দিতে না পেরে ভোট কেন্দ্র থেকে চলে যাওয়া ছাড়াও বিভিন্ন ভোট কেন্দ্রের সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারগণ কে বার বার মৌখিকভাবে অভিযোগ করার পরও কোন সুষ্ঠ সমাধান না পাওয়া।

তার অভিযোগে আরও উল্লেখ করেন, ভোট গ্রহণ চলাকালে অনেক কেন্দ্র থেকে চশমা মার্কার পোলিং এজেন্ট বের করে দেওয়া। ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার কর্তৃক স্বাক্ষরিত ফলাফল শিট প্রদান না করা। ঘোষিত ফলাফল পত্রে পোলিং এজেন্টের স্বাক্ষর না নেওয়া,ফলাফল শিট কাটা কাটি করা, শুধু প্রিজাইডিং অফিসারের একক স্বাক্ষরে ফলাফল পত্রের ফলাফল ঘোষণা করা।

সংবাদ সম্মেলনে তিনি ২৩ ২৪ ও ২৫ নং ওয়ার্ডের নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল প্রত্যাখান করে পুনরায় নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড