• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরের উন্নয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পাশে পেতে চান রসিক মেয়র মোস্তফা

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

৩১ ডিসেম্বর ২০২২, ১২:১৬
গ্রীণ নগরী

রংপুর মহানগরীকে একটি বাস যোগ্য ও গ্রীণ নগরীতে পরিণত করতে এবং নগরীর সার্বিক উন্নয়নে সকল প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের সব সময় পাশে পেতে চান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এর দ্বিতীয় বারের মতো নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি গত বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর লালকুঠিস্থ বাস ভবনে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেওয়া নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলনের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আমিরুজ্জামান পিয়ালের সাথে সৌজন্য স্বাক্ষাতকালে এসব কথা বলেন।

এ সময় উভয় উভয়কে ফুলেল শুভেচ্ছা জানান এবং উভয় উভয়ের মধ্যে মিষ্টি খাওয়ানোর মধ্যদিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। সৌজন্য স্বাক্ষাতকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাদারণ সম্পাদক ও পান্ডুল ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, ১৬নং ওয়ার্ডে পূনরায় নির্বাচিত কাউন্সিলর মোঃ আমিনুর রহমান, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রঙপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল ও জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও ১৭নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক তারিকুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন- ২০২২ইং এ জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ১ লাখ ৪৬ হাজার ৭৯৮ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখা মার্কার প্রার্থী আমিরুজ্জামান পিয়াল। তার প্রাপ্ত ভোট ৪৯ হাজার ৮শত ৯২ ভোট।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড