• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাধবদীর চরদিঘলদীতে ডাকাতের হামলায় একজন টেটাবিদ্ধ, ককটেল উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদীঃ

৩১ ডিসেম্বর ২০২২, ১২:১১
ডাকাত

নরসিংদীর মাধবদী থানাধীন দুর্গম চরাঞ্চল চরদিঘলদীতে ডাকাতের হামলায় দেলোয়ার হোসেন (২৩) নামে এক যুবক টেটাবিদ্ধ হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোর চারটার দিকে মাধবদী থানার চরদিঘলদীতে এঘটনা ঘটে ‌। পরে সকালেই তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে অস্ত্রোপাচার করে পা থেকে টেটা অপসারণ করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এঘটনায় মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি তাজা ককটেল উদ্ধার করে।

আহত দেলোয়ার হোসেন চরদিঘলদী পশ্চিম পাড়ার জব্বার হোসেনের ছেলে।

সরেজমিনে গিয়ে দেখা যায় ঘটনাস্থলে একটি তাজা ককটেল সহ এর আশপাশে বিস্ফোরিত ককটেলের খোসা ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। পরে মাধবদী থানার এসআই জাহিদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের উপস্থিতিতে একটি তাজা ককটেল উদ্ধার করে।

আব্দুল হাই বলেন, ভোর চারটার দিকে ডাকাত সর্দার ইউনুছের নেতৃত্বে আলী, সাকু, আলী ও সাকুর ছেলেসহ ১০/১২ জন ভাড়াটিয়া ডাকাতসহ ৪০/৫০ জনের ডাকাত দল টেটা, বল্লম, দা, ছোরা, ককটেল ও বিভিন্ন আগ্নেয়াস্ত্র নিয়ে আমাদের গ্রামে অতর্কিত হামলা চালায়। এসময় দেলোয়ার হোসেন তাদের বাঁধা দিলে তারা তার পায়ে উপর্যুপুরি দুইটি টেটা বিদ্ধ করাসহ মারধর করে। পরে তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতরা কয়েক ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। আমরা ইউনুছ বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি। ইউনুছ বাহিনীর হাত থেকে এলাকাবাসীকে রক্ষা করতে প্রশাসনের সহায়তা কামনা করেন তিনি।

আহত দেলোয়ার হোসেন বলেন, ইউনুছ বাহিনীর অত্যাচারে দীর্ঘ তিন বছর এলাকার বাহিরে ছিলাম। কিছুদিন পূর্বে এলাকায় শান্তি আলোচনার পর আমরা এলাকায় ফিরে আসি। আমাদের এলাকার শান্তির পরিবেশ যাতে কেউ বিনষ্ট করতে না পারে সে জন্য এলাকাবাসী সবসময় সজাগ দৃষ্টি রাখেন। আজ ভোর চারটার দিকে ইউনুছের নেতৃত্বে ৪০- ৫০ জনের একটি ডাকাত দল হঠাৎ করে বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে এলাকায় হামলা চালায়। এক সময় আমি তাদের প্রতিহত করতে এগিয়ে গেলে তারা আমার বাম পায়ের উরুতে পর পর দুটি টেটা দিয়ে আঘাত করে। আমি আঘাত পেয়ে ডাক-চিৎকার শুরু করলে ডাকাতরা ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আমরা ডাকাত সর্দার ইউনুছসহ তার দোসরদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান বলেন, একজন টেটা বিদ্ধের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি ককটেল উদ্ধার করেছে। তবে এটি ডাকাতির ঘটনা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড