• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

জুয়ার আসরে পুলিশের হানা, ১৫ জুয়ারি শ্রীঘরে

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

২৯ ডিসেম্বর ২০২২, ১৫:৩২
জুয়ার আসরে পুলিশের হানা, ১৫ জুয়ারি শ্রীঘরে
গ্রেফতারকৃত জুয়ারিরা (ছবি : অধিকার)

কুষ্টিয়ার কুমারখালীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৫ জন জুয়ারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের সুলতানপুর গ্রামের নিজাম সর্দারের চায়ের দোকানে প্রকাশ্যে নগদ টাকা দিয়ে জুয়া খেলা চলছে এমন গোপন সংবাদে কুমারখালী থানার তদন্ত কর্মকর্তা তাপস পাল সঙ্গীয় এসআই নুরনবী ও এসআই আলতাফ হোসেন ফোর্স নিয়ে নিজাম সর্দারের চায়ের দোকানে অভিযান চালায় পুলিশ।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার আড্ডা থেকে পালানোর সময় নগদ টাকাসহ ১৫ জুয়ারি ও জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার সদকী ইউনিয়নের সুলতানপুর গ্রামের মো. ওহিদুল ইসলাম (৬০), মো. একলাচ সরদার (৩৭), মো. জসিম উদ্দিন (৩০), মো. কামরুল ইসলাম (৩০), মো. রুহুল সর্দ্দার (৪২), মো. ইদ্রিস আলী সরদার (৩৮), মো. আব্দুল প্রামাণিক (৬০), ঝুমুর সরদার (৪০), মিজানুর রহমান (৩০), মো. শাহজাহান মণ্ডল (৬০), মো. জমির সরদার (২৪), মো. রুবেল হাসান (২৮), মো. সাইদুল ইসলাম (৪২), মো. শাহিন মণ্ডল (৪৭), মো. আজিজ মণ্ডল (৪৬)।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোহসীন হুসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জুয়ারিকে গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার সকালে দৃত জুয়ারিদের জুয়া আইনে কুমারখালী থানায় মামলা (নং-৩৫) দিয়ে কুষ্টিয়া জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড