• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘন কুয়াশার মধ্যে সড়কে ঝরল মা-মেয়েসহ তিন প্রাণ

  জে রাসেল, ফরিদপুর

২৯ ডিসেম্বর ২০২২, ১৫:১৯
ঘন কুয়াশার মধ্যে সড়কে ঝরল মা-মেয়েসহ তিন প্রাণ

ফরিদপুরের ভাঙা উপজেলার ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের সলিলদিয়া নামক স্থানে আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মকভাবে আহত হন গাড়িতে থাকা অপর চারজন।

আহতরা ঢাকা ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শিবচর হাইওয়ে থানা পুলিশ জানায়, আজ সকালে ঘন কুয়াশার মধ্যে কক্সবাজার থেকে ছেড়ে আসা ভাঙাগামী একটি প্রাইভেটকার থেমে থাকা একটি ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যায়। মারাত্মক আহত অবস্থায় লাবনী আক্তারের মেয়ে সুরাইয়া ও ভাতিজি জয়নাবকে স্থানীয় ভাঙা হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেবার পথে তারা মারা যান।

এ ঘটনায় মারাত্মকভাবে আহত হন আরও চারজন। আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকেরা। নিহতদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙা উপজেলায় আতাদি গ্রামে।

নিহতদের লাশ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতদের স্বজনেরা জানান, একই পরিবারের সাতজন সদস্য ভ্রমণের জন্য গত ২৬ ডিসেম্বর কক্সবাজার যান। সেখান থেকে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

এ ব্যাপারে শিবচর হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকটি হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন।

তিনি আরও বলেন, নিহত লাবনী বেগমের মরদেহ হাইওয়ে থানায় ও বাকি দুইজনের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড