• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খ্রিস্টানপল্লীতে হামলার ঘটনায় দুই যুবলীগ নেতা বহিষ্কার

  রাকিব হাসনাত, পাবনা

২৯ ডিসেম্বর ২০২২, ১৩:৩৫
খ্রিস্টানপল্লীতে হামলার ঘটনায় দুই যুবলীগ নেতা বহিষ্কার

পাবনার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামে খ্রিস্টান সম্প্রদায়ের বিয়ে অনুষ্ঠানে লোকজনের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত দুই যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়ে। এর আগে গেল মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- মূলগ্রাম ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জগতলা গ্রামের নুর সালামের ছেলে রবিউল ইসলাম ও ইউনিয়ন যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য একই গ্রামের মৃত. নূরুজ্জামানের ছেলে আমির হোসেন।

এ দিকে মঙ্গলবার রাতেই হামলার ঘটনায় এই দুই যুবলীগ নেতাকে আসামী করে চাটমোহর থানায় একটি মামলা হয়েছে। ভুক্তভোগী পরিবারের সদস্য সুব্রত গমেজ মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, সোমবার রাতে জগতলা গ্রামের মৃত সুবল গমেজের ছেলে সনি গমেজের বিয়ের অনুষ্ঠানে তার বাড়ির মেয়েরা নাচ গান করছিল। তাদের সাথে নাচতে চায় নেশাগ্রস্থ যুবলীগ নেতা আমির হোসেন। এতে তাকে নিষেধ করা হলে সনি গমেজের চাচা সুব্রত গমেজকে মারধোর করে আমির হোসেন। পরের দিন সকালেও তাদের পরিবারের কয়েকজন সদস্য ও নিকটাত্মীয়কে মারধোর করে আমির হোসেন, রবিউল ও তাদের সহযোগীরা।

পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পুলিশি প্রহরায় বিয়ের অনুষ্ঠান শেষে রাতে যুবলীগের ঐ দুই নেতাকে আসামি করে মামলা করেন সুব্রত গমেজ।

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাটমোহর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, সংগঠন বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। দলীয় পরিচয় ব্যবহার করে সংগঠনের বদনাম হয় এমন কর্মকাণ্ড যেই করুক পার পাবে না।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, এ ব্যাপারে দুই জনকে আসামি করে মামলা করেছেন সুব্রত গমেজ। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদেরকে গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড