• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মাদক সেবনের দায়ে পাঁচ আসামি শ্রীঘরে

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৯ ডিসেম্বর ২০২২, ১৩:০৮
মাদক সেবনের দায়ে পাঁচ আসামি শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ঢাকার ধামরাইয়ে গাজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আনোয়ার হোসেন (৩৪), বাবু (৩০), রানা (২৯), হৃদয় (২৮) ও জাহাঙ্গীর হোসেন (৩৫)।

গ্রেফতারকৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন/দণ্ডবিধির ২০১৮ এর ৪২/১ ধারার অপরাধে তাদেরকে বিনাশ্রম এক মাসের জেল ও প্রত্যেককে একশ টাকা জরিমানা প্রধান করেছেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী।

গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা-ক অঞ্চলের পরিদর্শক নুসরাত জাহান।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নুসরাত জাহান বলেন, মাদক কারবারি ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, মাদক কারবারি ও মাদক সেবনকারীদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হয়েছে। প্রত্যেককে বিনাশ্রম এক মাসের জেল ও একশ টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড