• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গাজীপুরে ২১ জন সেরা করদাতা পেল সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

২৯ ডিসেম্বর ২০২২, ১২:২৩
গাজীপুরে ২১ জন সেরা করদাতা পেল সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড

গাজীপুর জেলা ও সিটি করপোরেশন পর্যায়ে সেরা করদাতা সন্মাননা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকালে গাজীপুর কর অঞ্চল শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে ২০২১-২২ করবর্ষের জাতীয় ট্যাক্স কার্ড ও জেলা, সিটি করপোরেশন পর্যায়ে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে বিভিন্ন ক্যাটাগরিতে ২১ জনকে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড প্রদান করা হয়।

গাজীপুর কর অঞ্চলের কর কমিশনার রঞ্জিত কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের (কর তথ্য ব্যবস্থাপনা ও সেবা) সদস্য মোহাম্মদ জাহিদ হাছান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ার সাদাত সরকার, গাজীপুর টেক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান উল্লাহ প্রমুখ। টাঙ্গাইল জেলার সেরা কর দাতা পাপান কুমার ভানু ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সেরা করদাতা পুরস্কার প্রাপ্ত ব্যবসায়ী মো. নূরুল ইসলাম রতন অনুষ্ঠানে সম্মাননা প্রদানের জন্য জাতীয় রাজস্ব বোর্ড ও গাজীপুর কর অঞ্চলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গাজীপুর কর অঞ্চলের উপ কর কমিশনার (প্রশাসন) সুমন কুমার বর্মণ জানান, কর অঞ্চল গাজীপুর এর অধিক্ষেত্রাধীন গাজীপুর সিটি করপোরেশন, গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলার ২১ জন করদাতাকে দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ বছরের নিচে তরুণ করদাতা ক্যাটাগরিতে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড প্রদান করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড