• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলা তুলে নিতে বাদীর পরিবারকে মারধোর

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৯
হত্যা মামলা তুলে নিতে বাদীর পরিবারকে মারধোর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ হত্যা মামলা তুলে নিতে বাদীর পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে হামলার শিকার হওয়া নারী মোসা. জাহানারা বেগম (৪৫) বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নাসিক ২নং ওয়ার্ড দক্ষিণ পাড়া এলাকার মৃত কমুর উদ্দিনের ছেলে মো. আলী হোসেনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছিলেন ভুক্তভোগী নারী।

উক্ত মামলায় দীর্ঘদিন জেল হাজত খেটে জামিনে বের হন আসামি। জামিন এসেই বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছিলেন তাদের।

এক পর্যায়ে বুধবার সকালে বাদীর বসতবাড়িতে সশরীরে হামলা করে আসামি। লোহার রড দিয়ে বাদী এবং তার ছেলেকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করেন। মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

হামলার শিকার হওয়ায় বাদী মোসা. জাহানারা বেগম বলেন, ২০২০ সালে তার স্বামী আলী আহমেদকে ছুরিকাঘাত করে হত্যা করেন তারই আপন ভাশুর আলী হোসেন। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দেওয়া হলে পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় তাকে। প্রায় দুইবছর জেল খেটে সেপ্টেম্বর মাসে জামিনে বের হয়েই মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। আসামির কথা অনুযায়ী মামলা না তোলায় আজ তার পরিবারের উপর হামলা চালানো হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মশিউর রহমান (পিপিএম বার) জানান, হামলার বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড