• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চেতনা নাশক ঔষুধ খাইয়ে ছিনতাই করতেন তারা

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২৯ ডিসেম্বর ২০২২, ১১:১৬
চেতনা নাশক ঔষুধ খাইয়ে ছিনতাই করতেন তারা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নীলফামারীতে ব্যাটারি চালিত অটো ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি বিভিন্ন স্থানে চালকদের চেতনা নাশক ওষুধ খাইয়ে অটো ছিনতাই করতেন এবং এরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

এ সময় পুলিশ সুপার বলেন, গত সোমবার (২৬ ডিসেম্বর) সৈয়দপুর উপজেলার ক্যান্টবাজার মোড় এলাকায় তরল পানীয়ের সাথে চেতনা নাশক ঔষুধ মিশিয়ে রিমন নামক অটো চালককে খাওয়ানো হয়। এরপর চোর চক্র অটো চুরি করে পালানোর সময় চালকের চিৎকারে স্থানীয়রা একজনকে আটক করে থানায় সংবাদ দেন।

গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এসআই মো. আনিছুজ্জামান চোর চক্রের মো. আলমগীর হোসেনকে উদ্ধার করে থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করেন। তার দেওয়া তথ্য অনুসারে পরবর্তী সময়ে অভিযান চালিয়ে গাইবান্ধা ও রংপুরের বিভিন্ন এলাকা থেকে চক্রটির আরও ৩ সদস্যকে আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- রাজু মিয়া ও চোরাই অটো ক্রেতা মো. দুখু মিয়া এবং জাহাঙ্গীর আলমক। এ সময় তাদের দেওয়া তথ্য অনুসারে আরও ৩টি অটো উদ্ধার করে পুলিশ।

ব্রিফিংয়ে আরও জানায়, চক্রটি চালককে স্প্রাইট ও অন্যান্য তরল জাতীয় জিনিষের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে চালকদের খাওয়াতেন। এতে অটো চালক কিছুটা চেতনাহীন বোধ করলে তার তারা অটো নিয়ে পালিয়ে যেতেন। পরবর্তীকালে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নীলফামারী জেলার সৈয়দপুর এবং গাইবান্ধা জেলার বিভিন্ন স্থান হতে চোরাইকৃত অটো উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

এ সময় সৈয়দপুর সার্কেল এসপি সারোয়ার আলম, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড