• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেকু চাপায় ঝরল শ্রমিকের প্রাণ 

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৫
বেকু চাপায় ঝরল শ্রমিকের প্রাণ 

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গায় বেকুর চাপায় বাচ্চু ফকির (৫৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ডাঙ্গা বাজারের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাচ্চু ফকির ডাঙ্গা ইউনিয়নের হাসানহাটা গ্রামের মৃত সমির উদ্দিনের ছেলে। এ তথ্য নিশ্চিত করেন স্থানীয় ওয়ার্ড মেম্বার আবুল বাশার।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বুধবার সকালে হাসানহাটা গ্রামের নিজ বাড়ি থেকে ডাঙ্গা বাজারে শ্রমিকের কাজ করতে যান বাচ্চু ফকির। পরে বেলা সাড়ে ১১টার দিকে বাজারের সামনের সড়ক পার হওয়ার সময় বেকুর চাপায় পিষ্ট হন তিনি। এতে ঘটনাস্থলেই বাচ্চু ফকিরের মৃত্যু হয়। পরে বাজারের লোকজন জড়ো হয়ে ঘাতক বেকুর চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

ডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এএসআই) খাইরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বেকুর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড