• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটুয়াখালীতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি ঢাকায় গ্রেফতার

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

২৮ ডিসেম্বর ২০২২, ১৬:৫৬
পটুয়াখালীতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি ঢাকায় গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

পটুয়াখালীর বাউফলে সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. জালাল ওরফে পলাশ গাজী (৩৮) মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। অপর দিকে আবুল বাশার (৩৫) ১০ বছর ৬ মাস দণ্ডপ্রাপ্ত আসামি।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে (২৭/১২/২২ তারিখ) আসামিদের গ্রেফতার করতে বাউফল থানার এসআই মনির হোসেনের নেতৃত্বে, এএসআই মো. পারভেজ আনোয়ার ও এএসআই মো. মহিউদ্দিন র্যাব-৩ এর সহযোগিতায় ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালান।

এতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. জালাল ওরফে পলাশ গাজীকে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন। পলাশ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলার (৬নং আসামি) মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। (মামলা নং ১০. তারিখ ১৫/০১/১৪ খ্রি: জিআর ১০/১৪ ধারা ৩০২/৩৪ দণ্ডবিধি)। পলাশ উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদি গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে।

অপর দিকে চাদপুরের মতলব থানায় অটোগাড়ি ছিনতাই মামলায় (দণ্ডবিধি ৩৯৪ ধারা) ১০ বছর ৬মাস দণ্ডপ্রাপ্ত আসামি আবুল বাশারকে একই এলাকার অপর একটি বাসা থেকে গ্রেফতার করা হয় (মামলা নং ০৪/১৪ জিআর ৬৮/১৪ তারিখ১৯/০৭/১৪ খ্রি:)। বশারের উপজেলার সূর্যমণি ইউনিয়নের আব্দুল বারেক মীরের ছেলে। এরা বহুদিন যাবৎ পলাতক ছিলেন।

এ বিষয়ে ওসি আল মামুন বলেন, আমাদের সার্বিক তত্ত্বাবধানে বাউফল থানার একটি টিম ঢাকায় পাঠিয়ে পৃথক স্থান থেকে দুজনকেই গ্রেফতার করতে সক্ষম হই। আসামিরা এখন বাউফল থানা হেফাজতে আছে। তাদেরকে পটুয়াখালী জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড