• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর গলা কেটে হত্যার পর স্বামী পলাতক

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২৮ ডিসেম্বর ২০২২, ১৬:৪১
গৃহবধূর গলা কেটে হত্যার পর স্বামী পলাতক
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নীলফামারীতে রেনু আক্তার (২৮) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করছে পুলিশ। আজ বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে ডোমার উপজেলার ভোগডাবুড়ি গোসাইগঞ্জ কারেঙ্গাতলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী গোলাম মোস্তফা বুলু পলাতক রয়েছেন।

রেনু আক্তার একই এলাকার মো. খাইরুল ইসলামের মেয়ে। স্বামী গোলাম মোস্তফা বুলু সৈয়দপুরের বাঁশবাড়ি এলাকার ধড়িয়া শাহার ছেলে। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবার ও স্থানীয় দৈনিক অধিকারকে জানান, প্রায় ১২ বছর আগে রেনু আক্তারের সঙ্গে গোলাম মোস্তফা বুলুর বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর এলাকায় জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস করছিলেন মোস্তফা। সেখান থেকেই নিজ এলাকা সৈয়দপুরে কাজ করেন তিনি। কয়েকদিন ধরে পারিবারিক কোলাহল চলছিল তাদের মধ্যে। বুধবার সকালে রেনু আক্তারের বড় ছেলে মাকে হত্যায় ব্যবহৃত ছুড়ি নিয়ে পাশে নানির বাসায় গিয়ে জানায়। খবর শুনে তারা এসে বিছানায় রেনুর গলাকাটা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী দৈনিক অধিকারকে বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড