• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাশরাফিকে আ. লীগের যুব ও ক্রীড়া সম্পাদক বানানোয় নড়াইলে আনন্দ মিছিল

  শিমুল হাসান, নড়াইল

২৮ ডিসেম্বর ২০২২, ১২:০৩
মাশরাফিকে আ. লীগের যুব ও ক্রীড়া সম্পাদক বানানোয় নড়াইলে আনন্দ মিছিল

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় লোহাগড়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় লোহাগড়া উপজেলা-পৌর আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগসহ অঙ্গ সংগঠনের আয়োজনে শহরে আনন্দ মিছিল বের হয়।

এদিন মিছিলটি পৌর আওয়ামী লীগ অফিসের সামনে থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় মিছিল থেকে অভিনন্দন জানানো হয়। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নেতৃবৃন্দ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শিকদার আজাদ রহমান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, ভাইস চেয়ারম্যান বি,এম কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল হক রোম, সহ সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক ও ইতনা ইউপি চেয়ারম্যান শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক শিকদার নজরুল ইসলাম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড