• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কার্ভাড ভ্যানের চাকায় পিস্ট হয়ে যুবকের পা বিচ্ছিন্ন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ ডিসেম্বর ২০২২, ১১:৪২
কার্ভাড ভ্যানের চাকায় পিস্ট হয়ে যুবকের পা বিচ্ছিন্ন

সিরাজগঞ্জের শাহজাদপুরে কার্ভাড ভ্যানের চাকার নিচে পিস্ট হয়ে আরিফুল ইসলাম নামে এক যুবকের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে গুরুত্বর অবস্থায় ওই যুবককে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার গারাদহের মহেশপুর এলাকায় এ ঘটেছে।

আরিফুল ইসলাম উল্লাপাড়া উপজেলার মরিচা গ্রামের সানিকুল ইসলাম মেম্বরের ছেলে।

স্থানীয়রা জানান, অটোভ্যানযোগে ওই যুবক উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি থেকে শাহজাদপুরের তালগাছি যাবার পথে মহেশপুর এলাকায় অটোভ্যানের এক্সেল ভেঙে যায়। এতে আরিফুল ইসলাম রাস্তায় পড়ে যায়। এ সময় একটি দ্রতগামী কাভার্ড ভ্যান তার পায়ের উপর দিয়ে চলে যায়। এতে আরিফুলের ডান পা চাকায় পিস্ট হয়ে হাটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির বলেছেন, বিষয়টি আমাদের জানা নেই। কেউ অভিযোগ দিলে কাভার্ড ভ্যানটি শনাক্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড