• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭টি ওয়ান শুটার গানসহ অস্ত্র কারবারি আটক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৭ ডিসেম্বর ২০২২, ১৬:৫১
৭টি ওয়ান শুটার গানসহ অস্ত্র কারবারি আটক
আটককৃত অস্ত্র কারবারি (ছবি : অধিকার)

পাবনার সদর উপজেলা থেকে ৭টি দেশীয় ওয়ান শুটার গানসহ মো. কিরন (৩৩) নামে এক অস্ত্র কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) সদস্যরা। এ সময় অস্ত্র তৈরির সরঞ্জামাদি জব্দ করা হয়।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুহিদুর রহমান তথ্যটি নিশ্চিত করেন।

আটক অস্ত্র কারবারি মো. কিরন পাবনা সদর উপজেলার চক পৈলানপুর উত্তর পাড়ার মো. একরামুল হক সিদ্দীকীর ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুরে পাবনা সদর উপজেলার চক পৈলানপুর উত্তর পাড়ায় অস্ত্র উদ্ধার অভিযান চালিয়ে ৭টি দেশীয় ওয়ান শুটার গানসহ অবৈধ অস্ত্র কারবারি কিরনকে আটক করা হয়। এ সময় অস্ত্র তৈরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনাসহ বিভিন্ন জেলায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় পাবনা সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে। মামলা শেষে উদ্ধারকৃত আলামতসহ আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড