• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আহত ৩০ 

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৭ ডিসেম্বর ২০২২, ১৪:৪৫
ঢাকা-আরিচা মহাসড়কে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আহত ৩০ 
আহতদের উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের পোশাক কারখানার একটি শ্রমিক বাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হন অন্তত ৩০ জন। ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

এদের মধ্যে গুরুতর আহত দুজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের কারোর পরিচয় পাওয়া যায়নি।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল ৮টার দিকে বাসটি ধামরাইয়ের বাড়বাড়িয়া ও এর আশপাশ থেকে শ্রমিক নিয়ে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স টেক্সটাইলের উদ্দেশ্যে আসছিল। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা আরিচা গামী দ্রুত গতির একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং কাভার্ড ভ্যানের চালকসহ বাসে থাকা অন্তত ৩০ জন আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা বলেছেন, সকাল আটটার দিকে বালিথা এলাকায় ধামরাইয়ের গ্রাফিক্স টেক্সটাইল পোশাক কারখানার শ্রমিক বাহী একটি বাস ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে৷ খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছি। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ খান বলেন, শ্রমিক বাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পরই বাস ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড