• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৭ ডিসেম্বর ২০২২, ১৪:৪০
৩০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় ৩০ কেজি ৩শ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক বহনকারী একটি ট্রাকও জব্দ করা হয়। র‍্যাব-১২ সদস্যরা মঙ্গলবার ভোর রাতে সলঙ্গা থানার রামারচর বাজারের নেছারিয়া হোটেলের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দিকচাল গ্রামের আবু তাহের ছেলে রাব্বী হোসেন (২৬) ও বলাখাল গ্রামের মৃত আবু কালাম ছেলে শুকুর (৩৫)।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মুহিদুর রহমান খাঁন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোটেলের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০ কেজি ৩শ গ্রাম মাদকসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মাদক কারবারি আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড