• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধ লটারি বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৭ ডিসেম্বর ২০২২, ১৩:৫৬
অবৈধ লটারি বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

চট্টগ্রামের হাটহাজারীতে অনুমোদনহীন লটারির টিকিট বিক্রির অপরাধে আবুল কাশেম, মোহাম্মদ জুয়েল ও মোহাম্মদ রাশেদ নামের তিন ব্যক্তিকে আটক করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ লটারি বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি সিএনজি জব্দ করা হয়।

গত রবিবার (২৫ ডিসেম্বর) দুপুরে দিকে হাটহাজারী পৌরসদর কাচারি সড়ক ও বাসস্ট্যান্ড এলাকা থেকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল আলম অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, গত বেশ কয়েকদিন ধরে হাটহাজারীর বিভিন্নস্থানে সিএনজি যোগে মাইকিং করে অনুমোদনহীন লটারির টিকিট বিক্রয়ের মাধ্যমে সহজসরল মানুষদের সাথে প্রতারণা করে আসছিলো। ঘটনার দিনও উপজেলার মেখল ইউনিয়নের আবুল কাশেম, মোহাম্মদ জুয়েল ও মোহাম্মদ রাশেদ নামের তিন ব্যক্তি সিএনজি চালিত তিনটি অটোরিকশা যোগে মাইকিং করে লটারি বিক্রয় করছিলো।

এ সময় তাদের আটক করে প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং সিএনজি ৩টি আটক হয়। তবে জব্দ করা সিএনজিগুলো সংশ্লিষ্ট মালিকদের নিকট ক্ষেত্রমতো দণ্ড/মুচলেকার বিনিময়ে হস্তান্তর করা হবে বলেও জানা গেছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল আলম জানান, যে কোনো প্রকার প্রতারণামূলক লটারি ও বিজ্ঞাপনের বিষয়ে সতর্ক করা হচ্ছে। এ বিষয়ে ভবিষ্যতে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড