• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকা চাওয়ায় বিএনপি নেতাকে খুন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৭ ডিসেম্বর ২০২২, ১৩:৪৯
পাওনা টাকা চাওয়ায় বিএনপি নেতাকে খুন
উদ্ধারকৃত বিএনপি নেতার লাশ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জ সদর উপজেলায় পাওনা টাকা চাওয়ায় জুয়েল রানা জুন্নু (৪০) নামে এক বিএনপি নেতাকে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের দিয়ার বৈদ্যনাথ গ্রামে ঘটনাটি ঘটে। নিহতের নাম জুয়েল রানা জুন্নু শিয়ালকোল ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে জুয়েল রানা জুন্নু তার খালু একই গ্রামের আমির চাঁনের কাছে ৭৫ হাজার টাকায় জমি বিক্রি করেন। সে সময় আমির তাকে ৫০ হাজার টাকা দেন এবং ২৫ হাজার টাকা বাকি রাখে। সন্ধ্যায় সেই টাকার মধ্য থেকে পাঁচ হাজার টাকা খালুর কাছে চান জুন্নু। তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে ধারালো অস্ত্র দিয়ে জুন্নুর বুকে সজোরে আঘাত করেন আমির চানসহ তার সহযোগীরা। এতে গুরুতর আহত হন জুন্নু। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন আমির চাঁনসহ তার সহযোগীরা।

সিরাজগঞ্জ সদর থানার উপ পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড