• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গাজীপুরে বাস চাপায় ঝরল পোশাক শ্রমিকের প্রাণ

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৭ ডিসেম্বর ২০২২, ১৩:২৬
গাজীপুরে বাস চাপায় ঝরল পোশাক শ্রমিকের প্রাণ
সড়কে পড়ে আছে পোশাক শ্রমিকের লাশ (ছবি : অধিকার)

গাজীপুর সদর উপজেলার বাগেরবাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় নিহতকে দেখতে গিয়ে অপর একজন আহত হন।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৭টার দিকে গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম (৩৫) শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের পাবরিয়াচালা গ্রামের বারেক মিয়ার ছেলে। আর আহত জিয়া (২৭) একই উপজেলার হালুকাইদ এলাকার আসমত উল্লাহর ছেলে।

নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকালে জাহাঙ্গীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় দ্রুত গতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

এ ঘটনায় স্থানীয়রা এনা পরিবহনের একটি বাস এবং প্রভাতি বনশ্রী পরিবহনের একটি বাস আটক করে। পরে বাস দুটি থানা হেফাজতে নেয়া হয়েছে তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড