• সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মেরি স্টোপসের মতবিনিময়

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

২৭ ডিসেম্বর ২০২২, ১৩:০২
গাজীপুরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মেরি স্টোপসের মতবিনিময়

প্রসূতি নারীদের স্বাস্থ্য সেবা, সন্তান প্রসবসহ নারী ও শিশুদের সেবায় গৃহীত নানামুখী কর্মসূচি নিয়ে গাজীপুরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা মেরি স্টোপস বাংলাদেশের উদ্যোগে স্থানীয় একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম। এতে স্বাগত বক্তব্য রাখেন- মেরি স্টোপস বাংলাদেশের পরিচালক (কর্পোরেট সার্ভিসেস) জাহিদুল ইসলাম আনসারী। মেরি স্টোপস বাংলাদেশ নিয়ে উপস্থাপনা করেন ডা. ফারহানা আহমেদ।

এতে উপস্থিত ছিলেন- মিডিয়া ব্যক্তিত্ব শাহানাজ মুন্নি, এইচ এম আসাদুজ্জামান, ডা. রাহানা সর্দার পলি, ডা. ফারহানা আহমদ, ডা. শারমীন খান, শিমুল চক্রবর্তী।

পরে উন্মুক্ত আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন- গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমীন, আলমগীর হোসেন, মো. আমিনুল ইসলাম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান টিটু, মাসুদ রানা প্রমুখ।

আয়োজকরা জানান, সারাদেশে ৪০টি ক্লিনিক ও হাসপাতাল নিয়ে নারী ও শিশুদের সেবায় কাজ করছে মেরি স্টোপস। ১৯৮৮ সাল থেকে এটি মাতৃ-মৃত্যুহার কমিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড