• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইনসহ মাদক কারবারি শ্রীঘরে 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৬ ডিসেম্বর ২০২২, ১৫:৫৭
হেরোইনসহ মাদক কারবারি শ্রীঘরে 
হেরোইনসহ আটককৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জে মহাসড়কে অভিযান চালিয়ে ২৩৯ গ্রাম হেরোইনসহ সাইফুল ইসলাম (৩৪) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২ এর সদস্যরা।

গত রবিবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সদর উপজেলার সয়দাবাদ বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের দক্ষিণ পাশে এ অভিযান চালানো হয়।

আটককৃত সাইফুল ইসলাম রাজশাহী জেলার চরবয়ারমারী আমিনপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আবুল হাশেম সবুজ আজ সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশনে সামনে থেকে সাইফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ২৩৯ গ্রাম হেরোইন (যার মূল্য ২৪ লক্ষ টাকা) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক কারবারি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ তাকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড