• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয়ঙ্কর অস্ত্রসহ চার যুবক গ্রেফতার 

  হামিদ রনি, নোয়াখালী

২৬ ডিসেম্বর ২০২২, ১০:৩৮
ভয়ঙ্কর অস্ত্রসহ চার যুবক গ্রেফতার 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নোয়াখালীতে ভয়ঙ্কর অস্ত্রসহ চার যুবককে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গতকাল রবিবার (২৫ ডিসেম্বর) সকালে ওই চার যুবককে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে গেল শনিবার দিবাগত রাতে তিনজনকে গ্রেফতারের বিষয়টি র্যাব-১১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। একই দিন সন্ধ্যায় আরেকজনকে গ্রেফতারের তথ্য জানিয়েছিল জেলা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. রিশাত (২১), মো. শাহাদাত হোসেন (২৮), মো. ইউসুফ হোসেন মিলন (২৩) এবং মো. মারুফ হোসেন (২০)।

র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার ১নং আমানউল্লাহপুর ইউনিয়নের আমিন বাজারের সামনে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে- গ্রেফতারকৃতরা এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে কিছু মামলা আছে। এ ঘটনায় র‍্যাব-১১ বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় পাইপগানসহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে আজ সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড