• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা আ. লীগ সভাপতির বাড়ি থেকে অর্থসহ স্বর্ণালংকার লুট

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৫ ডিসেম্বর ২০২২, ১৫:৫৪
উপজেলা আ. লীগ সভাপতির বাড়ি থেকে অর্থসহ স্বর্ণালংকার লুট

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে পৌর এলাকায় নয়াপাড়ার বাসায় গেটের ২টি তালা ভেঙে রুমে প্রবেশ করে ডাকাতদল। এরপর পরিবারের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা আ. লীগের সভাপতি শাহীনা বেগমের ছোট বোন উপজেলা মহিলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক শিউলী আক্তার দৈনিক অধিকারকে বলেন, রাতে আমরা খাবার খেয়ে শুয়ে পড়ি রাত আনুমানিক তিনটার দিকে ৬-৭ জনের এক দল ডাকাত বাসার পেছনের গেটের তালা ভেঙে বাড়িতে প্রবেশ করে। পরে দরজা ভেঙে ঘরের ভেতর ডুকে। পরিবারের লোক জনকে জিম্মি করে মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং আলমারিতে থাকা নগদ অর্থ ও স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায় ডাকাত দল।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম দৈনিক অধিকারকে বলেছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের থাকায় আমি গত ৩ -৪ দিন আগে ঢাকায় এসেছি। গভীর রাতে ডাকাত দল আমার মা-বোনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম দৈনিক অধিকারকে বলেছেন, আমি খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠাই। পরে আমি নিজে পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যাই। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড