• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহাঙ্গীরের লালসা থেকে রেহাই পেল না পাঁচ বছরের শিশু

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

২৫ ডিসেম্বর ২০২২, ১৫:২০
জাহাঙ্গীরের লালসা থেকে রেহাই পেল না পাঁচ বছরের শিশু

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ৫ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের দায়ে মো. জাহাঙ্গীর (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে।

গ্রেফতারকৃত আসামি মো. জাহাঙ্গীর শাকপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত অলি আহম্মদ মিস্ত্রির ছেলে।

শিশুটির মা মুন্নি দাস বলেন, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিবেশী মো. জাহাঙ্গীরের বাড়িতে বাচ্চাদের সাথে খেলতে গিয়েছিল আমার মেয়ে। তখন আমি ঘরে রান্নার কাজে ব্যস্ত ছিলাম। দুপুর ২টার দিকে আমার মেয়ে কান্না করতে করতে ঘরে আসে। আমার মেয়ের কান্নার কারণ জানতে চাইলে সে ব্যথা পাচ্ছে বলে জানায় আমাকে ও আমার মেয়ের পরনে প্যান্টে রক্ত দেখতে পাই। আমার মেয়েকে প্রতিবেশী জাহাঙ্গীর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। এরপর আমি বোয়ালখালী থানায় বাদী হয়ে ধর্ষক জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা দায়ের করি।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন সুমন বলেন, আসামি জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ কথা স্বীকার করেছে। জাহাঙ্গীরের ঘরে বৃদ্ধা মা ছাড়া পরিবারের কেউ না থাকায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায় এবং ঘরেই ধর্ষণ করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজজাক বলেন, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষক জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে। আজ রবিবার (২৫ ডিসেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odh[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড