• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরি করতে গিয়ে ধরা খেল গ্রাম পুলিশের সদস্য

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৫ ডিসেম্বর ২০২২, ১৪:৩৪
চুরি করতে গিয়ে ধরা খেল গ্রাম পুলিশের সদস্য
চুরি করতে গিয়ে ধরা খাওয়া গ্রাম পুলিশের সদস্য (ছবি : অধিকার)

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহাড়ি পুকুর পাড় এলাকায় মৃত মনসুর আলীর ছেলে হারুন রশীদের বাড়িতে চুরির করে পালানোর সময় পার্শ্বের চানপাড়া এলাকার মতিউর রহমান মতির ছেলে গ্রাম পুলিশ বেলাল হোসেনকে (৩৬) আটক করেছে এলাকাবাসী।

গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় হারুন রশীদের বাড়িতে চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে রুহিয়া থানা পুলিশ আটককৃত গ্রাম পুলিশ বেলাল হোসেনকে থানায় নিয়ে যায়।

বাড়ির মালিক হারুন রশীদ বলেছেন, আমি ঢাকায় একজন অ্যাডভোকেটের ক্লাক হিসেবে কাজ করি। ঢাকা থেকে বাড়ি এসে ঘর নির্মাণের জন্য ৫৫ হাজার টাকা এবং আসবাবপত্র বাড়িতে রেখে আমি আমার মায়ের ঘরে ছিলাম। আমি আমার ঘরে এসে দেখি সব কিছু এলোমেলো। টর্চ লাইটের মাধ্যমে দেখি বেলাল হোসেন আমার ঘর থেকে পালানোর চেষ্টা করে আমি চিৎকার করলে আশপাশ লোকজনসহ বেলাল হোসেনকে আটক করি।

তিনি আরও বলেন, আমি তৎক্ষণাৎ জিজ্ঞাসা করলে বেলাল হোসেন বলে আমরা চারজন আছি আপনার টাকা ও মালামাল ফেরত দিয়ে দিব।

স্থানীয় ইউপি সদস্য আসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রাম পুলিশ বেলাল হোসেনকে এলাকাবাসী হাতেনাতে ঘরের মধ্যে ধরে এবং আমাকে ফোনে জানানোর পরে আমি গিয়ে দেখি গ্রাম পুলিশকে আটক করেছে। পরে আমি জিজ্ঞেস করে জানতে পারি চুরির ঘটনা সত্য। তারপর পুলিশ এসে গ্রাম পুলিশ বেলাল হোসেনকে থানায় নিয়ে যায়।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, ট্রিপল নাইনে সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসা হয়েছে তার বিরুদ্ধে নিয়মিত মামলার রুজু করার প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড