• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানকে হারানোর তিন মাস পর স্বামীর বিরুদ্ধে স্ত্রীর হত্যা মামলা

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

২৫ ডিসেম্বর ২০২২, ১৪:২৪
সন্তানকে হারানোর তিন মাস পর স্বামীর বিরুদ্ধে স্ত্রীর হত্যা মামলা

ছেলেকে হত্যার অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন স্ত্রী। মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশনায় দাফনের তিন মাস পর এক বছর চার মাস বয়সী শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের হারপাড়া গ্রামের ইউনুছিয়া মাদরাসার সংলগ্ন পুকুরের পূর্বপাশ্বস্থ কবরস্থান থেকে শিশুটির লাশ উত্তোলন করা হয়। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেনের উপস্থিতে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আব্দুল মজিদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল ও ওই শিশুর লাশ উত্তোলন করেন।

জানা যায়, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা গ্রামের প্রয়াত মো. মুছার মেয়ে শামশুন নাহারের সঙ্গে চট্টগ্রাম জেলার মীরেশ্বরাই উপজেলার দারোগা হাট এলাকার নুরুল আমীনের ছেলে ফখরুদ্দিনের বিয়ে হয়।

বিয়ের পর ফখরুদ্দিন তার পরিবারকে না জানিয়ে বাসা ভাড়ায় রাখেন। সর্বশেষ রাউজান উপজেলা উরকিরচর ইউনিয়নের হারপাড়া এলাকায় ভাড়া বাসায় উঠেন। ভাড়াবাসায় থাকাকালীন গত পবিত্র ইদুল ফিতরের দিন স্বাভাবিক মৃত্যু হয়েছে প্রচার করে শিশু মো. জুবাইর (১ বছর ৪ মাস) দাফন করা হয়। বাবা মো. ফখরুদ্দীন শিশু জুবাইরকে হত্যা করেছিল এমন অভিযোগ এনে দাফনের তিনমাস পর আদালতে মামলা দায়ের করেন নিহত শিশুর মা শামশুন নাহার।

মামলাটি তদন্তের জন্য দায়িত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশকে। আদালতের নির্দেশনায় গতকাল শনিবার শিশু জুবাইরের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জানা গেছে, শিশু জুবাইরের বাবা ফখরুদ্দীন অন্য একটি মামলায় গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। শামশুন নাহার দৈনিক অধিকারকে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেন। একজন মা হিসেবে ছেলের হত্যাকারীর বিচারের জন্য তার বাবার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করার কথা জানিয়েছেন তিনি।

চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আবদুল মজিদ বলেন, মায়ের মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশনায় দাফনের ৮ মাস পর এক শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করে মার্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড