• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

একসঙ্গে চার ছেলের জন্ম দিলেন আফসানা!

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৯
একসঙ্গে চার ছেলের জন্ম দিলেন আফসানা!

সিরাজগঞ্জে একসঙ্গে চার ছেলে সন্তানের জন্মের ঘটনা ঘটছে। গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জে বেসরকারি মেডিনোভা হাসপাতালে ওই চার শিশুর জন্ম হয়। শিশু চারটির জন্ম দিয়েছেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার কামারপাড়া গ্রামের শাহাদত হোসেন মিয়ার স্ত্রী আফসানা খাতুন।

আফসানা খাতুনের স্বামী আইন মন্ত্রণালয়ে অফিস সহকারী কর্মরত রয়েছেন। তিনি বলেন, গত ৭ মাস আগে তার স্ত্রী গর্ভধারণ করেন। নির্ধারিত সময়ের প্রায় দুই মাস আগে আজ তার চারটি ছেলে সন্তান জন্ম হয়েছে। তিনি জানান- এটি তাদের প্রথমবারের মতো সন্তান। তার এবার প্রথম গর্ভবতী হয়েছিলেন।

মেডিনোভা হাসপাতালের হেড নার্স সাবিরা সরকার রুমি বলেন, শনিবার সকালে হঠাৎ করেই আফসানার প্রসব ব্যথা অবস্থায় হাসপাতালে আসার পর নরমালি বাচ্চা প্রসব করা হয়। প্রসূতির নির্ধারিত সময়ের দুই মাস বাকি ছিল। প্রি-ম্যাচুরড বাচ্চা প্রসব হওয়ায় অবস্থাও ভাল নয়। দুপুরের দিকে চার বাচ্চাকেই সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনি আরও জানান, প্রসবের তারিখ নির্ধারণ ছিল আগামী বছরের ২০ ফেব্রুয়ারি।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডের রেজিস্টার ডা. মাহবুবুল আলম বলেন, চার শিশুকে স্ক্যানো ওয়ার্ডে ভর্তি করে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রি-ম্যাচুরড প্রসব হওয়ায় তাদের অবস্থা খুব একটা ভাল নয়। আমরা চেষ্টা চালাচ্ছি তাদের সুস্থ করার।

এ দিকে ঘটনাটি লোকমুখে শুনে বাচ্চাগুলোকে দেখতে হাসপাতালে ভিড় করছেন অনেকই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড