• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে পৃথক দুর্ঘটনায় ঝরল তিন প্রাণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৪ ডিসেম্বর ২০২২, ১৬:১০
সড়কে পৃথক দুর্ঘটনায় ঝরল তিন প্রাণ

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। আজ শনিবার ভোর সাড়ে ৮টার দিকে শহরের ত্রিমোহনী বাজার এলাকায় উলিপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী অমর পরিবহন ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মিশুক ও পথচারীদের চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলে মিশুক আরোহী আব্দুল হান্নান (৪৫) ও পথচারী বিপ্লব মিয়া (৪০) মারা যান। এতে আহত হন আরও চারজন। অপর দিকে ফুলবাড়ি উপজেলার গাবেরতল এলাকায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার শরিফুল ইসলাম (১৫) চাপা পরে মৃত্যুবরণ করেন।

নিহত আব্দুল হান্নান কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী ইউনিয়নের প্রতাপ গ্রামের মৃত নজির হোসেনের ছেলে ও বিপ্লব মিয়া একই উপজেলার বেলগাছা ইউনিয়নের বাণিয়াপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। ফুলবাড়ির শরিফুল ইসলাম শিমুলবাড়ী ইউনিয়নের সোনাইকাজী গ্রামের নুরজামাল হকের ছেলে।

এ দিকে কুড়িগ্রামে নৈশকোচ দুর্ঘটনায় নিহত দুই পরিবারে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা, শুকনো খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

পৃথক দুর্ঘটনায় নিহতদের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড