• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসা ছাত্রীর বাল্যবিবাহ রুখে দিলেন ইউএনও

  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)

২৪ ডিসেম্বর ২০২২, ১৩:৩১
মাদরাসা ছাত্রীর বাল্যবিবাহ রুখে দিলেন ইউএনও
মাদরাসা ছাত্রীর বাল্যবিবাহ (ফাইল ছবি)

খুলনার ফুলতলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোশনূর রুবাইয়াৎ এর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল সানজিদা খাতুন (১৭) নামে এক কিশোরী। সে উপজেলার জামিরা টুঙ্গীর খাল এলাকায় আকবর বিশ্বাসের কন্যা ও ফুলতলা সিরাতুন্নবী (সা:) মহিলা মাদরাসার মিশকাত জামাতের ছাত্রী।

অফিস সূত্র জানায়, গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) কিশোরী সানজিদা খাতুনের সাথে ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের জনৈক রিয়াজের বিয়ের দিন ধার্য ছিল। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ইউএনও খোশনূর রুবাইয়াৎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিনকে পাঠিয়ে বিয়ে বন্ধ এবং ওই কিশোরীর পিতা আকবর বিশ্বাস ও ইউপি সদস্য আ. কুদ্দুসকে অফিসে এনে ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দিতে পারবে না মর্মে মুচলেকা নেয়া হয়।

ফুলতলা সিরাতুন্নবী (সা:) মহিলা মাদরাসার নায়েবে মুহতামিম মুফতি ফজলুল হক বলেন, সানজিদা মাদরাসার মিশকাত জামাতের আবাসিক ছাত্রী। সে গবীর পরিবারের মেয়ে। শুক্রবার তার বিয়ের দাওয়াত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড