• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের একদিন পর নিঃসন্তান নারীর গলাকাটা লাশ উদ্ধার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৪ ডিসেম্বর ২০২২, ১১:০৭
নিখোঁজের একদিন পর নিঃসন্তান নারীর গলাকাটা লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাবার বাড়ি থেকে নিখোঁজের একদিন পর এক নিঃসন্তান নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার থেকে তন্নি আক্তার (২৫) নামে ওই নারীর নিখোঁজ ছিলেন।

এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামে বাড়ি সংলগ্ন একটি সুপারি বাগানে গলাকাটা রক্তাক্ত অবস্থায় তন্নির মরদেহ মিলে। তন্নি ওই একই গ্রামের আবদুর রাজ্জাক আকনের মেয়ে। এ ঘটনায় গতকাল রাতেই পিতা রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে তন্নির সাথে বরিশালের বানারীপাড়ার তৌহিদ ইসলাম নামের এক যুবকের সাথে বিয়ে হয়। নিঃসন্তান এ দম্পতি স্বাভাবিকদের থেকে চলাফেরায় সহজ সরল স্বভাবের হওয়ায় তন্নির বাবা জামাইসহ কন্যাকে নিজ বসত বাড়িতে থাকার অনুমতি দেয়। তন্নির স্বামী তৌহিদ ইসলাম খুলনার মংলায় জাহাজে শ্রমিক হিসেবে কাজ করেন। বুধবার বিকালে তন্নি নিখোঁজ হয়। এরপর তার আত্মীয়-স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পায়নি।

বৃহস্পতিবার বিকালে প্রতিবেশী এক নারী বসতবাড়ি সংলগ্ন মান্নান আকনের সুপারি বাগানে শুকানো পাতা কুড়াতে গিয়ে নালার মধ্যে তন্নির লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ওইদিন সন্ধ্যায় লাশটি উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধারের পর আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য এখনো জানা যায়নি। রহস্য উদঘাটনে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড