• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮০ হাজার ইয়াবাসহ কারবারি শ্রীঘরে 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

২৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৮
৮০ হাজার ইয়াবাসহ কারবারি শ্রীঘরে 
ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কক্সবাজারের উখিয়া থানাধীন মরিচ্যা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ হাজার পিস ইয়াবাসহ র‍্যাব-১৫ কর্তৃক একজন গ্রেফতার হয়েছে।

গতকাল শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব। বাহিনীটি জানায়, র‍্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়নের একটি আভিযানিক দল গত শুক্রবার অনুমান সাড়ে ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা বাজার উত্তর স্টেশনস্থ জি.এম.এস কমিউনিটি সেন্টারের সামনে কক্সবাজার-টেকনাফগামী পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে একজন মাদক কারবারিকে গ্রেফতার হয়। পরবর্তীকালে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ ও প্লাস্টিকের বস্তা তল্লাশি করে তার নিকট হতে সর্বমোট ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি জানান- তার পরিচয় ফরিদ আলম (৪৫), পিতা- মিয়া হোছন, মাতা- চেহের খাতুন, সাং- পশ্চিম পাগলির বিল, ২নং ওয়ার্ড, হলদিয়া পালং ইউপি, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং উবায়দুল হক (৩৫), পিতা- ঠাণ্ডা মিয়া, সাং- পশ্চিম পাগলির বিল, ২নং ওয়ার্ড, হলদিয়া পালং ইউপি, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

এছাড়াও ধৃত ব্যক্তি জানান, সে ও পলাতক আসামি পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসমূহ অবৈধভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয় করে আসছেন। এবার উপরোল্লিখিত ইয়াবাসহ র‍্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ধৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড