• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

আপীল বিভাগের বিচারপতি নিযুক্ততে আবু জাফর সিদ্দিকীকে নাগরিক সংবর্ধনা

  নিজস্ব প্রতিবেদক

২৩ ডিসেম্বর ২০২২, ১৬:১২
আপীল বিভাগের বিচারপতি নিযুক্ততে আবু জাফর সিদ্দিকীকে নাগরিক সংবর্ধনা
আপীল বিভাগের বিচারপতি নিযুক্ততে আবু জাফর সিদ্দিকীকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হচ্ছে (ছবি : অধিকার)

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি নিযুক্ত হওয়ায় বিচারপতি মো: আবু জাফর সিদ্দিকীকে তাঁর নিজ ইউনিয়ন ছাতিয়ানবাসী বিশাল নাগরিক সংবর্ধনা দিয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ার মিরপুরে অবস্থিত জাস্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইন্সটিটিউট মাঠে এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ৮নং ছাতিয়ান ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে বিচারপতি মো: আবু জাফর সিদ্দিকীকে কুষ্টিয়ার স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠন কুষ্টিয়া ফিল্ম সোসাইটি ও সামাজিক সংগঠন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ (কালপুরুষ) এর উদ্যোগে কুষ্টিয়ার এ কৃতিসন্তানকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক, আইনজীবী সুরক্ষা আন্দোলনের আহবায়ক অ্যাডভোকেট মোঃ সাইফুর রহমান সুমন এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটি, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা, সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সুপ্রীয় কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এ এন এম বশির উল্লাহ, বিচারপতি খিজির হায়াত, বিচারপতি আবু তাহের মোঃ সাইফুর রহমান, বিচারপতি এ কে এম জহিরুল হক ও বিচারপতি আবু জাফর সিদ্দিকীর সহধর্মিণী বিশিষ্ট শিক্ষাবিদ ড. নার্গিস আফরোজ প্রমুখ।

ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম টিপু সুলতান, কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো: আবু তাহের, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল ইসলাম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক মো: বশির আহমেদ, কুষ্টিয়া জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রধান উপদেষ্টা অনুপ কুমার নন্দী, বিজ্ঞ সরকারি কৌসুলি (জিপি) বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আখতারুজ্জামান মাসুম, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠু, বিশিষ্ট সাংবাদিক মুন্সী তরিকুল ইসলাম।

হাজার হাজার মানুষের উপস্থিতিতে প্রাণবন্ত এ নাগরিক সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডা. এ এস এম মোস্তানজিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. আমিনুল হক রতন, দিশার নির্বাহী পরিচালক রবিউল ইসলাম, কুষ্টিয়া নারী ও শিশু আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল হালিম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড