• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের মায়ের নামে ভিজিএফের কার্ড তুললেন জেলা পরিষদ সদস্য!

  আনোয়ার পারভেজ, নাটোর

২২ ডিসেম্বর ২০২২, ১৬:২৭
নিজের মায়ের নামে ভিজিএফের কার্ড তুললেন জেলা পরিষদ সদস্য!

নাটোরের বড়াইগ্রামে অসহায় দরিদ্রদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফ কার্ড নিজের মা কাজলী বেগমের নামে বরাদ্ধ দিয়েছেন নাটোর জেলা পরিষদের নির্বাচিত সদস্য হুমাইয়রা জাহান রিয়া। বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মোমিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

কাজলী বেগমের ভিজিএফ কার্ড প্রদানের আবেদনে লেখা হয়েছে হুমাইয়রা জাহান রিয়ার পিতা রব্বেল প্রামাণিক একজন দিন মুজুর। তাদের বসবাসের ঘর পাট কাঠির তৈরি। তাদের মোট জমির পরিমাণ ৫শতকের নিচে। তাদের পরিবারে ১৫ থেকে ১৮ বছরের একটি অবিবাহিত মেয়ে রয়েছে। জেলার বড়াইগ্রাম উপজেলার ইকোড়ি গ্রামে নাটোর জেলা পরিষদের নির্বাচিত সদস্য হুমাইয়রা জাহান রিয়ার বাড়িতে গিয়ে দেখা যায় তাদের তিন কক্ষের সেমি পাকা একটি নিজস্ব বাড়ি রয়েছে। তার পিতা রব্বেল প্রামাণিক কোনো দিন মুজুর নন। তিনি বেশ কয়েক বছর থেকে প্রবাসে রয়েছেন।

কাজলী বেগম জানান, তার স্বামী তিন বছর থেকে সৌদি আরবে দারোয়ানের চাকুরি করেন এবং তাদের তিন কক্ষের পাকা বাড়ি রয়েছে। তাদের দুটি সন্তান। মেয়ে জেলা পরিষদ সদস্য ও ছেলে বাড়ি থেকে ১৭ কিলোমিটার দূরের বনপাড়া সেন্ট যোসেফ স্কুল এন্ড কলেজের কলেজ শাখায় পড়ালেখা করেন। অসত্য তথ্য দিয়ে কেন অসহায় দরিদ্রদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফ কার্ড নিজে পাওয়ার জন্য আবেদন করেছেন জানতে চাইলে কাজলী বেগম বলেন, তার স্বামী আর বিদেশ থেকে বাড়ি চলে আসবে তাই এমন আবেদন করেছেন।

বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মোমিন বলেছেন, আবেদনের ছবি দেখেই তিনি বুঝতে পারেন এটা জেলা পরিষদের সদস্য হুমাইরা জাহান রিয়ার মা কাজলী বেগম। তাই আবেদনটি তিনি অফিসে রেখে দিয়েছেন।

নাটোর জেলা পরিষদের ১, ২ ও ৩ নং এলাকার নির্বাচিত সদস্য হুমাইরা জাহান রিয়া বলেছেন, এ সম্পর্কে আমি কিছুই জানিনা, আর আমার মায়ের নামে যদি কার্ড হয়ে থাকে তবে তার দায়ভার ইউপি চেয়ারম্যান আব্দুল মোমিনের। কারণ তিনিই কার্ড দিবেন আমি না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড