• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রমিকবাহী বাস খাদে পড়ে নিহত ২, আহত ৩০ 

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১৮ ডিসেম্বর ২০২২, ১০:২৮
শ্রমিকবাহী বাস খাদে পড়ে নিহত ২, আহত ৩০ 
দুর্ঘটনা কবলিত শ্রমিকবাহী বাস (ছবি : অধিকার)

ঢাকার ধামরাইয়ে প্রতীক সিরামিকস কারখানার শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ঘটনা স্থলেই দুই শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ৩০ জন। এতে আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে জুলেখাসহ দুইজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে। এ ঘটনায় ঘাতক বাস চালক রজ্জব আলীকে (৩৬) আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) ভোরে ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া-কালামপুর আঞ্চলিক সড়কের খাগুর্তা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের মধুডাঙা এলাকার মো. বাছের মোল্লার মেয়ে আকলিমা আক্তার (৩৫), একই এলাকার আমির মোল্লার মেয়ে ছুরিয়া আক্তার (৩০)।

জানা যায়, সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকসের শ্রমিকবাহী বাস ভোরে শ্রমিক নিয়ে কারখানায় আসার সময় খাগুর্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় পরে যায়। ঘটনা স্থলেই দুজন মারা যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আহত শ্রমিকদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। এ দুর্ঘটনায় অন্তত ৩০ জন শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রতীক সিরামিকসের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) আকরাম হোসেন সরকার বলেন, ৪০ জন শ্রমিক নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে বাসটি কাউলিপাড়া-কালামপুর সড়ক হয়ে কারখানার দিকে আসছিল। পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পরে যায়। এ সময় দুইজন শ্রমিক নিহত হয়। এতে আহত হয়েছেন অনেকেই। আহত শ্রমিকদের নিয়ে আমি হাসপাতালে একটু ব্যস্ত রয়েছি। পরে বিস্তারিত বললে পারবো।

ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, ভোরে প্রতীক সিরামিকসের শ্রমিক বাহী একটি বাস খাদে পড়ে দুজন মারা গেছে। আহত হয়েছে অন্তত ৩০ জনের মত। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড