• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় দুই শ্রমিকের মৃত্যু

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৪ ডিসেম্বর ২০২২, ১৩:১৬
ট্রাক চাপায় দুই শ্রমিকের মৃত্যু
দুর্ঘটনা কবলিত ট্রাক (ছবি : অধিকার)

দ্রুতগামী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড়ে আব্দুর রকিবের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল আহম্মেদ (২৮) সাতক্ষীরা সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে। অপর নিহত সবুজ হোসেন (১৪) একই উপজেলার মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে ও লাবসা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

উত্তর দেবনগর গ্রামের ভাটা শ্রমিক আকবর আলী জানান, গতকাল মঙ্গলবার দুপুরে তার মামাত ভাই ভাটা শ্রমিক ফয়সাল আহম্মেদ বিনেরপোতায় শওকতের ইটভাটায় কাজ শেষে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিল। তার ভ্যানের পিছনে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল একই ভাটার শ্রমিক সজীব হোসেন। দুপুর দুইটার দিকে ফয়সাল বাইপাস সড়কের দেবনগর মোড় পার হওয়ার সময় পলিটেকনিক মোড় থেকে বিনেরপোতাগামি একটি দ্রুতগামী খালি ট্রাক (সাতক্ষীরা- ট-১১-০৬৭২) তার ভ্যান ও সাইকেল আরোহী সজীবকে (১৪) চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়।

তিনি আরও জানান, ফায়ার ব্রিগেড এসে দুর্ঘটনা কবলিত ট্রাক ও আহত দুই ভ্যান শ্রমিককে উদ্ধার করে। সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে ফয়সালকে মৃত বলে ঘোষণা করা হয়। অপর গুরুতর জখম সজীবকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকাল পৌনে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক দেব কুমার দাস জানান, নিহত ফয়সাল আহম্মেদ ও সবুজের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড