• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ভোক্তা অধিকারের অভিযানে শাস্তির মুখে নিউ মার্কেটের দোকানিরা 

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৮ ডিসেম্বর ২০২২, ১৬:৫১
ভোক্তা অধিকারের অভিযানে শাস্তির মুখে নিউ মার্কেটের দোকানিরা

চুয়াডাঙ্গার নিউ মার্কেটে চুয়াডাঙ্গা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে অবৈধ বিদেশি পণ্য বিক্রির অভিযোগে দুটি প্রসাধনী দোকানে ২৩ হাজার টাকা জরিমানা ও একটি কাপড়ের দোকান পাঁচদিনের বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

চুয়াডাঙ্গা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ জানান, আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা নিউমার্কেট অভিযান চালিয়ে মেসার্স সৌখিন স্টোরকে অধিক মুনাফার আশায় আমদানি কারকের ট্যাগ ও মূল্য বিহীন প্রচুর অবৈধ বিদেশি কসমেটিকস বিক্রয়ের অপরাধে এর মালিক শরীফুল হককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারায় ২০ হাজার টাকা জরিমানা একই অপরাধে মেসার্স খাতুন স্টোরের মালিক মুন্সি মোহাম্মদ আওরঙ্গজেব তিন হাজার টাকা ও মেসার্স পায়েল কালেকশনকে জামা কাপড় বিক্রয়ে অতিরিক্ত মুনাফা করায় প্রশাসনিক ব্যবস্থা হিসেবে পাঁচদিনের জন্য বন্ধ ঘোষণা।

তিনি আরও জানান, উল্লেখিত ব্যবস্থার পাশাপাশি বাকিদের সতর্ক করা হয় এবং বৈধ পণ্য বিক্রয়ের পাশাপাশি ন্যায্য লাভে পণ্য বিক্রয় করার বিষয়ে সতর্ক করা হয়। অধিক মুনাফা ও ক্রেতা ঠকানোর ব্যবসা বন্ধের নির্দেশনা দেয়া হয়। সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি টিম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড