• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সীমান্তে ১১টি স্বর্ণের বারসহ ভারতীয় দুই নাগরিক গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৮ ডিসেম্বর ২০২২, ১৬:২৯
সীমান্তে ১১টি স্বর্ণের বারসহ ভারতীয় দুই নাগরিক গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে ১১টি স্বর্ণের বারসহ দুই ভারতীয় পাসপোর্টধারী নাগরিককে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শুল্ক গোয়েন্দারা এ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- কলকাতার পশ্চিমবঙ্গের জোড়াবাগান থানার চুনিলাল গুপ্তের ছেলে অনুপ কুমার গুপ্ত (৪৮) ও উত্তর প্রদেশের গোরখপুরের রামাশ্রী’র ছেলে রাজেশ কুমার (৪৩)।

শুল্ক গোয়েন্দারা জানিয়েছে, দর্শনা চেকপোস্ট দিয়ে স্বর্ণ চোরাচালান হচ্ছে- গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে চেকপোস্ট এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে পাসপোর্টধারী দুই ভারতীয় নাগরিকের দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের জুতার ভেতর থেকে উদ্ধার করা হয় ১১টি স্বর্ণের টুকরো। পরে ওই দুজনকে গ্রেফতার করা হয়।

যশোরের বেনাপোল শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা আব্দুর রহিম জানান, ১১টি স্বর্ণের টুকরার ওজন ৬২১ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য ৪৫ লাখ টাকা। দুই চোরাকারবারির বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড