• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নরসিংদীতে জোড়া খুনের ঘটনায় দুই আসামি গ্রেফতার

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৮ ডিসেম্বর ২০২২, ১৩:০৫
নরসিংদীতে জোড়া খুনের ঘটনায় দুই আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরার শেরপুরে একটি কলাবাগানে জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। অনলাইন জুয়া খেলার টাকা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত জেরে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশকে জানিয়েছে গ্রেফতারকৃতরা।

গতকাল বুধবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন। এর আগে মঙ্গলবার রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রায়পুরা থানার শেরপুর পশ্চিম পাড়ার মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও শেরপুর কান্দাপাড়ার কাউসার (২৫)।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন জানান, গত মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলা বাগান থেকে উদ্ধার হওয়া মুখমণ্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। দুই মরদেহ উদ্ধারের পর থেকেই ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাউসারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারাসহ মোট ছয়জন এই হত্যায় অংশগ্রহণ করে বলে জানায়। অনলাইন জুয়া খেলার টাকা-পয়সা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত প্রণয় সংক্রান্ত বিষয়ের জেরে দুইজনকে পরপর কুপিয়ে হত্যা করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোড়া জব্দ করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলে পাওয়া প্রায় অর্ধেক ধূমপান করা লাকি স্ট্রাইক সিগারেটের সাথে আসামি কাউসারকে গ্রেফতারের সময় তার নিকট থেকে পাওয়া লাকি স্ট্রাইক সিগারেটেরও মিল পাওয়া গেছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড