• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গোয়ালঘরে গবাদিপশুর সঙ্গে পুড়ল খামারির স্বপ্ন 

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

০৭ ডিসেম্বর ২০২২, ১৬:৫৮
গোয়ালঘরে গবাদিপশুর সঙ্গে পুড়ল খামারির স্বপ্ন 

পরীক্ষার যেন শেষ নেই, বছর ঘুরতে না ঘুরতেই মানিকগঞ্জের সিংগাইরে একই বাড়ির গোয়ালঘরে দ্বিতীয়বার ভয়াবহ অগ্নিকাণ্ডে গবাদিপশু, মোটরসাইকেল, বাইসাইকেলসহ বিভিন্ন মালামাল পুড়ে প্রায় সাত লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

আজ বুধবার (৭ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ভাউদীপাড়া গ্রামের রতন আহমেদের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রতন আহমেদ স্থানীয় মৃত মজর আলীর ছেলে।

ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা যায়, রাতে গোয়ালঘরে আগুন লেগে দুটি ষাঁড় গরু, একটি মোটরসাইকেল, একটি বাইসাইকেল ও সংরক্ষিত ধানসহ প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এর আগে গত বছরের ২৭ নভেম্বর ইউপি নির্বাচনি সহিংসতাকে কেন্দ্র করে ওই একই বাড়ির গোয়ালঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। সে সময় একটি ষাঁড়, একটি গাভীর বাছুরসহ গরু ও একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়। এমন ঘটনায় ভুক্তভোগী পরিবারসহ স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছ।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড