• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

‘মহব্বতের সঙ্গে বিয়ে না হলে আমি আত্মহত্যা করব’

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

০৬ ডিসেম্বর ২০২২, ১৫:৩৩
‘মহব্বতের সঙ্গে বিয়ে না হলে আমি আত্মহত্যা করব’
প্রেমিকের বাড়িতে অবস্থান করা প্রেমিকা (ছবি : অধিকার)

বিয়ের দাবিতে গত তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করেছেন প্রেমিকা। গত শনিবার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১৩ নম্বর উমেদপুর ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

গতকাল সোমবার প্রেমিক মহব্বত শেখের বিয়ে হওয়ার কথা ছিল। যদিও রবিবার থেকে তিনি পলাতক রয়েছেন বলে জানা যায়।

বিয়ের দাবিতে অবস্থানরত প্রেমিকা বলেন, এই গ্রামে আমার ফুফুর বাড়ি হওয়ায় মহব্বতের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত এক বছর আগে আমার বাবা আমাকে ফুলহরী গ্রামে বিয়ে দেন। কিন্তু সেখানে ১৫ দিন সংসার করার পর মহব্বত আমাকে বিয়ের কথা বলে সেখানে বিচ্ছেদে বাধ্য করেন।

বিচ্ছেদের পর থেকে সে আমাকে পারিবারিকভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। মহব্বতের বিয়ে হবে অন্য কোথাও, এ কথা জানতে পেরে শনিবার বিকাল থেকে আমি তার বাসায় বিয়ের দাবিতে অবস্থান নেই। এখন মহব্বতের সঙ্গে আমার বিয়ে হবে, না হয় আমি আত্মহত্যা করবো।

প্রেমিকের বাবা বলেন, আমার মেয়ে প্রাপ্তবয়স্ক। তাকে আমরা পারিবারিকভাবে বিয়ে দিয়েছিলাম। কিন্তু লক্ষণদিয়া গ্রামের মহব্বত নামের একটি ছেলে সেখান থেকে আমার মেয়ের বিয়ে বিচ্ছেদ ঘটান। বর্তমানে বিয়ের দাবি নিয়ে আমার মেয়ে মহব্বতের বাড়িতে অবস্থান করছে।

মহব্বতের মা সুফিয়া খাতুন বলেন, আমার ছেলের বিয়ের প্রস্তাব নিয়ে আমি তাদের বাসায় গিয়েছিলাম। কিন্তু সে সময় তারা আমার প্রস্তাব প্রত্যাখ্যান করে মেয়েকে অন্য জায়গায় বিয়ে দেন। পরে সেখানে তার ছাড়াছাড়ি হয়। সোমবার আমার ছেলের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু শনিবার বিকাল থেকে মেয়েটি অবৈধভাবে আমার বাড়িতে অবস্থান করছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ থানায় এখনো আসেনি। তবে মেয়ে ও ছেলের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ আসলে আমরা আইনি ব্যবস্থা নিব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড