• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  আব্দুল মান্নান রানা, ঝিনাইদহ

০৬ ডিসেম্বর ২০২২, ১৪:৩১
ঝিনাইদহে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী জনি হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। গতকাল সোমবার কুষ্টিয়া সদর উপজেলার মনহরদি এলাকা থেকে আসামি সজীব আহমেদ অপুকে গ্রেফতার করা হয়।

সে উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

র‍্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. রাসেল জানান, জেলার হরিনাকুন্ডু উপজেলা বাজারে নিহত জনির মোবাইলের দোকান আছে। আসামি অপু কয়েকদিন আগে ওই দোকান থেকে ৬১ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল বাকিতে ক্রয় করে।

পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এরই জের ধরে গতকাল সোমবার দুপুরে আসামি অপু দোকানে ঢুকে জনিকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ভাই ছাব্বির আহমেদ বাদী হয়ে অপুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‍্যাব আসামি গ্রেফতারে অভিযানে নামে।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে আসামি অপু কুষ্টিয়া জেলার মনহরদি গ্রামে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড